September 20, 2024, 3:44 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার গাবতলীতে কোটি টাকার তক্ষক উদ্ধার।

বগুড়া (গাবতলী) প্রতিনিধি: বগুড়ার গাবতলী উপজেলার পূর্বপাড়া গ্রাম হতে লেবু মিয়ার বাড়ি হইতে একটি বিপন্ন প্রজাতির তক্ষক উদ্ধার করছে গাবতলী মডেল থানা পুলিশ। গাবতলী মডেল থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়ার সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী। এর আগে, রোববার রাতে গাবতলী উপজেলার পূর্বপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সহকারী পুলিশ সুপার নিয়াজ মেহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- লেবু মিয়ার বাড়িতে চড়া মূল্যে তক্ষক কেনাবেচা হচ্ছে। পরে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তক্ষকসহ লেবু মিয়াকে গ্রেফতার করে। এ সময় চক্রের অন্য সদস্যরা পালিয়ে যান। তক্ষকটির দৈর্ঘ্য ১১ ইঞ্চি এবং ওজন প্রায় ২০০ গ্রাম। এটির আনুমানিক মূল্য এক কোটি টাকা।

তিনি আরো জানান, লেবু মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- তিনি এ চোরাচালান চক্রের হোতা। তার সঙ্গে আরো সদস্য রয়েছেন। গ্রেফতারকৃত লেবু মিয়াকে আদালতে পাঠানো হবে। এছাড়া আদালতের অনুমতি সাপেক্ষে তক্ষকটি বন বিভাগের নিকট হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com